সকল ব্লগ পোস্ট

  বিভাগ

  সর্বাধিক পঠিত

খুলনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের পায়ু রাস্তা ও মলদ্বার বিশেষজ্ঞ সার্জন....



পায়ু রাস্তা ও মলদ্বার বিশেষজ্ঞ সার্জন সকল ধরনের পায়ু রাস্তা এবং মলদ্বার সমস্যার চিকিৎসা এবং সার্জারি করেন। আভিজ্ঞ পায়ু রাস্তা ও মলদ্বার বিশেষজ্ঞ ডাক্তার খুঁজুন।

ঢাকার সেরা যক্ষা এ্যজমা ও বক্ষব্যাধি ডাক্তারের তালিকা....



হাঁপানি, ফুসফুসের রোগ, এমফিসিমা, ফুসফুসের ক্যান্সার, যক্ষ্মা, ব্রঙ্কাইটিস, নিউমোনিয়া, কোভিড-19 সহ সকল ধরনের বক্ষব্যাধি রোগের চিকিৎসা করেন বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার। আভিজ্ঞ বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার খুঁজুন।

চুলের বিভিন্ন সমস্যা সমাধানে কিছু ঘরোয়া টিপস....



চুলে খুসকি - লেবুর রস ব্যবহার করুন। চুল ঝরে পরছে - পেয়াজের রস আর ডিমের সাদা অংশ মিশিয়ে বানিয়ে নিন প্যাক, সাথে দিতে পারেন আমলকির গুড়া। চুল রুক্ষ - মেথির পেস্ট আর এ্যলোভেরার জুস ব্যবহার করুন। শ্যাম্পুর সাথে লেবু এবং চিনি গ্রেট করে মিশিয়ে ব্যবহার করতে পারেন। চুল বড় হচ্ছে না - আলুর রস, একটি ডিম এবং পেয়াজের রস মিশিয়ে প্যাক বানিয়ে সপ্তাহে দুই দিন ব্যবহারেই ফল পাবেন। আরো একটি কথা, পান পাতার রস কিন্তু চুলের বৃদ্ধি ঘটায়। চুল পেকে যাচ্ছে - কালোকেশির রসের নেই কোন তুলনা। সপ্তাহে দুই দিন এই রস পুরো চুলে লাগিয়ে নিবেন। এছাড়া ব্যবহার করতে পারেন লালকুশের গুড়া। আগা ফাটার সমস্যা- চুলের আগা তিন মাস পর পর কেটে ফেলুন। আর হ্যা চুলে ব্যবহার করতে পারেন মেহেদী এবং জবাফুলের পেস্ট।